আঞ্চলিক দরবার শরীফ, খানকা শরীফ ও আশেকে রাসুল মজলিসগুলোতে অনুষ্ঠান চালুর নির্দেশনা

1
347

দেওয়ানবাগ ডেস্ক: মহান মোর্শেদ সূফী সম্রাট হযরত সৈয়দ মাহবুব-এ-খোদা দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের অপার দয়ায় করোনা পরবর্তী দেওয়ানবাগ শরীফের সকল আঞ্চলিক দরবার শরীফ, খানকা শরীফ, আশেকে রাসুল মজলিসগুলোতে সংক্ষিপ্ত পরিসরে কার্যক্রম চালু করার নির্দেশ দিয়েছেন।
এ প্রসঙ্গে গত ১৪ আগস্ট শুক্রবার সূফী সম্রাট দেওয়ানবাগী বলেন, এখন থেকে প্রত্যকটি খানকা শরীফে, আঞ্চলিক দরবার শরীফে নিয়মিত আপনারা প্রোগ্রাম চালু রাখবেন। খানকা শরীফের কার্যক্রম নিয়মিত চালিয়ে যাবেন। তাহলে আপনাদের মধ্যে প্রেম মহব্বত ফিরে আসবে। আপনারা নিয়মিত প্রত্যেকটি খানকা শরীফ ও আঞ্চলিক দরবার শরীফগুলোতে অনুষ্ঠান চালিয়ে যাবেন। তবে সরকারি নিয়ম, স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে অনুষ্ঠান পরিচালনা করবেন।
এখন থেকে প্রতি শুক্রবার বাবে রহমতে অনুষ্ঠিত সাপ্তাহিক আশেকে রাসুল (সা.) মাহফিলে মহান মোর্শেদ সূফী সম্রাট হুজুর কেবলাজান সরাসরি অনলাইনের মাধ্যমে যে বাণী মোবারক ও মুনাজাত প্রদান করেন, সেই বাণী মোবারক দেখার জন্য আশেকে রাসুল জাকেরগণ আপনাদের নিজ নিজ আঞ্চলিক দরবার শরীফ, খানকা শরীফ ও আশেকে রাসুল মজলিসে একটি অ্যান্ড্রয়েড টেলিভিশন ও অ্যান্ড্রয়েড মোবাইল ক্রয় করে অনুষ্ঠানটি নিয়মিত দেখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। যাতে করে আপনারা দরবার শরীফ থেকে প্রচারিত অনলাইন প্ল্যাট ফর্মের মাধ্যমে অনুষ্ঠিত মাহফিলে অংশগ্রহণ করে ফায়েজ বরকত ও রহমত হাসিল করতে পারেন।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here