আশেকে রাসুল মিলাদ মাহফিল অনুষ্ঠিত

0
246

ডেমরায় মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত

গত ২৭ জুন, শনিবার আশেকে রাসুল মরহুম মো. আতাউর রহমান খানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে রাজধানীর ডেমরা থানাধীন মাতুয়াইলস্থ মরহুমের বাসভবনে মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত হয়। মাহ্ফিলে মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের শিক্ষা ও সংস্কার নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানের আয়োজান করেন আশেকে রাসুল মাসুদুর রহমান খান, মো. আসাদুর রহমান খান, মো. মাহ্ফুজুর রহমান খান, মো. মোস্তাফিজুর রহমান খান, মোসা. শায়রা পারভীন এবং মোসা. নাছিমা পারভীন। মাহ্ফিলে অংশগ্রহণ করেন আশেকে রাসুল মো. মশিউর রহমান খান (টিটু), মো. আবদুল কাদির খান (নাদিম), কাজী নূরুজ্জামান (আবেশ) এবং ফ্রান্স প্রবাসী কাজী আসিফুজ্জামান (আসিফ), কাজী নূরুদ্দিন (আদিত), মুহতাসিম মাহমুদ হাসান (সাহিল), গোলাম মোহাম্মদ (সাজিদ), গোলাম মোরশেদ খান (ফাইয়াজ), তাহ্ইয়া, নূরুন্নাহার পারভীন প্রমুখ। মিলাদ শেষে মুনাজাত পরিচালনা করেন আশেকে রাসুল মো. আসাদুর রহমান খান। পরিশেষে সকলের মাঝে তাবারুক বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

টাঙ্গাইল
গত ২৬ জুন, শুক্রবার টাঙ্গাইল সদর গপ্পের বাজার সংলগ্ন আশেকে রাসুল দেলোয়ারের বাড়িতে ‘আল্লাহর দেওয়া পুরস্কার: পূর্ণিমার চাঁদে বাবা দেওয়ানবাগীর জীবন্ত প্রতিচ্ছবি’ এর ১ যুগ পূর্তি উপলক্ষ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে আশেকে রাসুল মিলাদ মাহ্ফিল ও সালাতুশ শোকর নামাজ আদায় করা হয়। এতে স্থানীয় আশেকে রাসুলগণ উপস্থিত ছিলেন। মিলাদ মাহ্ফিল ও মুনাজাতের পর সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here