মালয়েশিয়ায় করোনায় ক্ষতিগ্রস্থদের পাশে বাংলাদেশিরা

0
192

অনলাইন ডেস্ক : মালয়েশিয়ায় টানা আট সপ্তাহের লকডাউনে প্রবাসী বাংলাদেশীদের পাশাপাশি খাদ্য সঙ্কটে পড়েছে স্থানীয়রাও। এ সঙ্কট মোকাবেলায় এগিয়ে এসেছে সরকারি ও বেসরকারী নানা প্রতিষ্ঠান। এর-ই অংশ হিসেবে স্থানীয়দের মাঝে খাদ্য সহায়তা দিয়ে প্রশংসিত হয়েছেন কুমিল্লা প্রবাসী বিশিষ্ট ব্যবাসায়ী বিএমএন্ড সন্স গ্রুপ এর স্বত্ত্বাধিকারি হাজী হামিদ জাকারিয়া।

শনিবার ডাং ওয়াঙ্গী পুলিশ স্টেশনের কর্মকর্তা, কর্মচারী, তাদের পরিবার, রেলা ও একাধিক এনজিও’কে খাদ্য সহায়তা দেন বিএম এন্ড সন্স এর কর্ণধার হাজী জাকারিয়া।

রাজধানী কুয়ালালামপুরের ডাং ওয়াঙ্গী পুলিশের শতাধিক কর্মকর্তা, কর্মচারী ও তাদের পরিবারের জন্য খাদ্য সহায়তা গ্রহণ করেন পুলিশ স্টেশনের গোয়েন্দা বিভাগ প্রধান। এসময় বিএম গ্রুপ ও বাংলাদেশিদের ভূয়সী প্রশংসা করেন তিনি। দুঃসময়ে পাশে দাঁড়ানোয় ধন্যবাদ জানান হাজী জাকারিয়াকে।

পরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয় এনজিও গারাকান ও এনজিও আহলে সুন্নাতুয়াল জামা’ মালয়েশিয়ার কার্যালয়ে।

এ প্রসঙ্গে হাজী জাকারিয়া বলেন, বিএমগ্রুপ লকডাউনের মধ্যে সমস্যায় থাকা প্রবাসী বাংলাদেশিদের জন্য নিয়মিত সহযোগিতা করে আসছে। এর-ই ধারাবাহিকতায় স্থানীয়দের মাঝেও কিছু সহযোগিতা করা হয়েছে। মালয়েশিয়ায় বসবাসকারী সকল অসহায় মানুষের জন্য অব্যাহত থাকবে এ সহযোগিতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here