শ্রীনগরে জলাশয় ও খালে মাছ অবমুক্ত

0
16

আব্দুল মান্নান সিদ্দিকী: শ্রীনগরে জলাশয় ও খালে রুই জাতীয় মাছ অবমুক্ত করা হয়েছে। গত ১৪ সেপ্টেম্বর, বুধবার মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার ৯টি প্রাতিষ্ঠানিক জলাশয় ও শ্রীনগর খালে ১০-১৫ সে.মি. আকারের ৩২৩.৫৩ কেজি রুই জাতীয় পোনা অবমুক্ত করা হয়।


প্রাতিষ্ঠানিক জলাশয়সমূহ হলো উপজেলা পরিষদ পুকুর, উপজেলা মসজিদ পুকুর, ইউএনও-এর বাসভবনের পুকুর, ষোলঘর ভূমি অফিসের পুকুর, ভাগ্যকুল জঅই ১০-এর পুকুর, ভাগ্যকুল সরকারি শিশু পরিবারের পুকুর, বেজগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির পুকুর, শ্রীনগর থানার পুকুর ও টেলিফোন অফিস (ইঞঈখ)-এর পুকুর।
এসময় উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা মো. শামসুল করিম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হোসেন পাটওয়ারী, সহকারি কমিশনার (ভূমি) মো. আবু বকর সিদ্দিক, সহকারি পরিচালক, ঘঅঞচ-ওও জনাব মোকছেদুর রহমান, সহকারী পরিচালক, মৎস্য অধিদপ্তর আইরিন সিদ্দিকা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সমীর কুমার বসাক, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোরশেদা আক্তার, শাহরিয়ার ইসলাম (স্কোয়াড্রন লীডার, জঅই-১০), সহকারী মৎস্য কর্মকর্তা মো. আজিজুল ইসলাম, জেলা মৎস্য দপ্তরের উঅউ শাহিনা খানম ও ইলিশ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের সহকারি মৎস্য কর্মকর্তা, ষোলঘর ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা দিদার মাহমুদ শাহীন, জনপ্রতিনিধিবৃন্দ ও সুধীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here