সারাদেশে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

0
7
মাধবদী, নরসিংদী

দেওয়ানবাগ ডেস্ক: মহান সংস্কারক, মোহাম্মদী ইসলামের পুনর্জীবনদানকারী, যুগের ইমাম, আম্বিয়ায়ে কেরামের ধর্মের দায়িত্ব ও বেলায়েত লাভকারী, আল্লাহর দেওয়া পুরস্কার: পূর্ণিমার চাঁদে বাবা দেওয়ানবাগীর জীবন্ত প্রতিচ্ছবি সূফী সম্রাট হযরত সৈয়দ মাহবুব-এ-খোদা দেওয়ানবাগী (রহ.) হুজুর কেবলাজানের শিক্ষা, দর্শন, আদর্শ, সংস্কার ও অলৌকিক কারামত নিয়ে সারাদেশে আশেকে রাসুল মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। নিম্নে তা উল্লেখ করা হলো-

দাউদকান্দি, কুমিল্লা:
গত ২৬ অক্টোবর, বুধবার জেলার দাউদকান্দি উপজেলা বারপাড়া ইউনিয়ন ইছাপুর আশেকে রাসুল জাকের মজলিসে আশেকা রাসুল রেখা বোনের ও অশেকা রাসুল কলি বোনের উদ্যোগে মোহাম্মদী ইসলামের মিলাদের আয়োজন করা হয়।
মিলাদ মাহফিলে মোহাম্মদী ইসলামের আদর্শ ও শিক্ষা নিয়ে বিশেষ আলোচনা করা হয়। পরিশেষে সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

গত ২৫ অক্টোবর, মঙ্গলবার দাউদকান্দি পৌরসভায় আশেকে রাসুল লিল মিয়ার বাসায় মিলাদের আয়োজন করা হয়। পরিশেষে সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

দাউদকান্দি, কুমিল্লা

পীরগাছা, রংপুর:
গত ২৬ অক্টোবর, বুধবার রংপুর জেলার পীরগাছা থানার সাতদরগাহ এলাকায় আশেকে রাসুল মজিবরের বাড়িতে মোহাম্মদী ইসলামের মিলাদের আয়োজন করা হয়।

উক্ত মিলাদ মাহফিলে মোহাম্মাদী ইসলামের আদর্শ ও শিক্ষা নিয়ে বিশেষ আলোচনা করা হয়। পরিশেষে সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

পীরগাছা, রংপুর

সাদুল্যাপুর, গাইবান্ধা:
গত ২৫ অক্টোবর, মঙ্গলবার, গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার উপজেলার ইদুলপুর ইউনিয়নের চেরেঙ্গা গ্রামের আশেকে রাসুল ছায়েদ আলীর বাসায় মোহাম্মদী ইসলামের মিলাদের আয়োজন করা হয়।
উক্ত মিলাদ মাহফিলে সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (রহ.) হুজুর কেবলাজানের আদর্শ ও শিক্ষা নিয়ে আলোচনা করা হয়। পরিশেষে সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

সাদুল্যাপুর, গাইবান্ধা

মাধবদী, নরসিংদী:
গত ২৫ অক্টোবর, মঙ্গলবার, বাদ এশা নরসিংদী জেলার মাধবদী থানার ঘুগড়িপান্তা পাড়া আশেকে রাসুল জাহাঙ্গীর আলমের বাড়িতে ১২ই রবিউল আউয়াল, কুল কায়নাতের রহমত, রাহমাতুল্লিল আলামিন হযরত দয়াল রাসুল (সা.)-এর শুভ জন্মদিন উপলক্ষ্যে আশেকে রাসুলেরা কেক কেটে আনন্দ উল্লাস করে।

মাধবদী, নরসিংদী

ধামরাই, ঢাকা:
গত ২২ অক্টোবর, শনিবার, ঢাকা জেলার ধামরাই থানার পাঠানটোলা মডেল টাউনে আশেকে রাসুল হযরত আলী ও আশেকে রাসুল আবুল কাশেমের যৌথউদ্যাগে মোহাম্মদী ইসলামের মিলাদের আয়োজন করা হয়।

মিলাদ মাহফিলে মোহাম্মাদী ইসলামের আদর্শ ও শিক্ষা নিয়ে বিশেষ আলোচনা করা হয়। পরিশেষে সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

ধামরাই, ঢাকা

বাউফল, পটুয়াখালী:
গত ২২ অক্টোবর, শনিবার, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার দ্বিপাশা গ্রামে আশেকে রাসুল মো. শফিকুল ইসলাম মাষ্টারের বাসায়, মোহাম্মদী ইসলামের মিলাদের আয়োজন করা হয়।
মিলাদ মাহফিলে সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (রহ.) হুজুর কেবলাজানের আদর্শ ও শিক্ষা নিয়ে আলোচনা করা হয়। পরিশেষে সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

বাউফল, পটুয়াখালী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here