সারাদেশে সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান অব্যাহত

2
279
সমগ্র বাংলাদেশে সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মাঃ আঃ) হুজুর কেবলার পক্ষ থেকে মানবিক সহায়তা অব্যাহত।

বাবে নাজাত দেওয়ানবাগ শরীফ
গত ১৭ এপ্রিল, শুক্রবার মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে বাবে নাজাত, দেওয়ানবাগ শরীফে সাত দরগাস্থ পীরগাছা এলাকার করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থ অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের মাধ্যমে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

ভাটারা, ঢাকা
গত ১৪ এপ্রিল, মঙ্গলবার মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজধানী ঢাকার ভাটারা থানায় করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

কোনাবাড়ী, গাজীপুর
গত ১৪ এপ্রিল, মঙ্গলবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে গাজীপুরের কোনাবাড়ীতে করোনার প্রভাবে লকডাউনে থাকা নিম্নআয়ের মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।

নারায়ণগঞ্জ জেলা
গত ২১ এপ্রিল, মঙ্গলবার মহান সংস্কারক সূফী সম্রাট হযরত সৈয়দ মাহ্বুব-এ-খোদা দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে নারায়ণগঞ্জ জেলার আশেকে রাসুলদের উদ্যোগে ফতুল্লার শিয়াচর, লালখা, শাসনগাঁও, বাবুরাইল, ডন চেম্বার, বন্দর, সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি, চৌধুরীবাড়ি, আদমজি, বিহারিপট্টি, কদমতলি, চিটাগাংরোড, এসও রোড, রূপগঞ্জের তারাবো এলাকায় করোনার প্রভাবে লকডাউনে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী ও নগদ দেড় লক্ষ টাকা প্রদান করা হয়।

চুয়াডাঙ্গা
গত ১৭ এপ্রিল, ১৮ এপ্রিল ও ২২ এপ্রিল সূফী সম্রাট দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে বাবে নেয়ামত, দেওয়ানবাগ শরীফের বিভিন্ন এলাকায় লকডাউনে ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদাণ করা হয়।

কুষ্টিয়া
গত ২২ এপ্রিল, বুধবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেওয়ানবাগীর দল উইংস ০০১৩ এর উদ্যোগে কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকায় মহামারি করোনায় ক্ষতিগ্রস্থ দুস্থ অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী ও নদগ অর্থ প্রদান করা হয়।

আশুগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া
গত ২০ এপ্রিল, সোমবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলা সদরে লকডাউনের প্রভাবে ক্ষতিগ্রস্থদের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।

কাটনারপাড়া, বগুড়া
গত ২০ এপ্রিল, সোমবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে কাটনারপাড়ায় লকডাউনের প্রভাবে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।

বাঞ্ছারামপুর
গত ১৫ এপ্রিল, বুধবার ও ১৮ এপ্রিল, শনিবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।

নরসিংদী সদর
গত ১৭ এপ্রিল, শুক্রবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে নরসিংদী সদরের বিভিন্ন এলাকায় করোনার প্রভাবে অসহায় দুস্থদের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

মাধবদী, নরসিংদী
গত ২২ এপ্রিল, বুধবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে মাধবদীর আশেকে রাসুলদের উদ্যোগে লকডাউনে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

ফতুল্লা, নারায়ণগঞ্জ
গত ১৬ এপ্রিল, বৃহস্পতিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার শাসনগাঁওয়ে লকডাউনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

দিরাই, সুনামগঞ্জ
গত ১৭ এপ্রিল, শুক্রবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

তারাকান্দা, ময়মনসিংহ
গত ১৫ এপ্রিল, বুধবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে সড়ক দুর্ঘটনায় আহত এবং লকডাউনের প্রভাবে ক্ষতিগ্রস্থ এক আশেকে রাসুলকে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী প্রদান করা হয় ।

মুন্সিগঞ্জ সদর
গত ১৬ এপ্রিল, বৃহস্পতিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে মুন্সিগঞ্জ সদরের বিভিন্ন এলাকায় করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

গাজীপুর
গত ১৫ এপ্রিল, বুধবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে গাজীপুর পৌরসভার ১৫, ১৬, ১৭, ১৮নং ওয়ার্ডে করোনায় ক্ষতিগ্রস্থ ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here