সারাদেশে সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে মানবিক সহায়তা অব্যাহত

3
357

ঢাকা মহানগর
গত ২১ মে, বৃহস্পতিবার মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে ঢাকা মহানগর এর বিভিন্ন এলাকায় লগডাউনে থাকা ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে তৃতীয় বারের মতো মানবিক সহায়তা খাদ্যসামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

ঢাকা উত্তর কাফরুল
গত ২৪ মে, রবিবার মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে ঢাকা মহানগর উত্তর কাফরুল থানা এলাকায় করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

নারায়ণগঞ্জ
গত ১৯ মে, মঙ্গলবার সূফী সম্রাট দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে নারায়ণগঞ্জ জেলায় করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে বিভিন্ন খাদ্যসামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়।

মনোহরদী, নরসিংদী
গত ২৪ মে, রবিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে করোনা ভাইরাসের প্রভাবে লকডাউনে থাকা ক্ষতিগ্রস্ত নরসিংদী জেলার মনোহরদী উপজেলার বিভিন্ন অঞ্চলে দুস্থ মানুষের মাঝে গোতাশিয়া খানকায়ে মাহ্বুবিয়ার উদ্যোগে নগদ অর্থ প্রদান করা হয়।

মাধবদী, নরসিংদী
মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে করোনা পরিস্থিতিতে নরসিংদী জেলার মাধবদী থানার কাঁঠালিয়া ইউনিয়নে অসহায় মানুষদের মাঝে খাদ্যদ্রব্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

টাঙ্গাইল
গত ২৪ মে, রবিবার মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে টাঙ্গাইল জেলায় করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

ময়মনসিংহ
গত ২১ মে, বৃহস্পতিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়।

ফুলবাড়িয়া
গত ১৯ মে, মঙ্গলবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়।

ধানীখোলা
গত ২১ মে, বৃহস্পতিবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে ময়মনসিংহ জেলার ধানীখোলার ১নং ইউনিয়নে লগডাউনে থাকা ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

নীলফামারী
গত ২৩ মে, শনিবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে নীলফামারী জেলার ডোমার উপজেলার বিভিন্ন এলাকায় করোনায় ক্ষতিগ্রস্থ ও অসহায় মানুষের মাঝে দ্বিতীয় বারের মতো ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

গাইবান্ধা
গত ২২ ও ২৩ মে, শুক্রবার ও শনিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে গাইবান্ধা সদর, ফুলছড়ি ও সাঘাটা এলাকায় করোনায় ক্ষতিগ্রস্থ লোকদের মাঝে ঈদের সেমাই, চিনি ও পোলাওয়ের চাল প্রদান করা হয়।

সুন্দরগঞ্জ
গত ২৩ মে, শনিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্থ গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাংগা ইউনিয়নের ফলগাছা খানকায়ে মাহ্বুবিয়া এলাকায় দুস্থ মানুষদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

হোমনা, কুমিল্লা
গত ২২ মে, শুক্রবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে করোনা ভাইরাসের প্রভাবে লকডাউনে থাকা ক্ষতিগ্রস্ত কুমিল্লা জেলার হোমনা থানার অসহায় মানুষদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়।

কুমিল্লা আদর্শ সদর উপজেলা
গত ২০ মে, বুধবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে করোনা ভাইরাস মহামারিতে লকডাউনে থাকা কুমিল্লা আদর্শ সদর উপজেলার ৭৫ জন কর্মহীন মানুষদের মাঝে দ্বিতীয় বারের মতো ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

সখিপুর, শরীয়তপুর
গত ২২ মে, শুক্রবার সূফী সম্রাট দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে শরীয়তপুর জেলার সখিপুর উপজেলার ডিএম খালি ইউনিয়নের অসহায় মানুষদের মধ্যে ২০ জনকে ঈদ সামগ্রী (সেমাই, সুজি, চিনি) বিতরণ করা হয়।

গোসাইরহাট, শরীয়তপুর
গত ২০ মে, বৃহস্পতিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় অসহায় মানুষদের মাঝে ২য় বারের মতো বিভিন্ন ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

3 COMMENTS

  1. আলহামদুলিল্লাহ্, মারহাবা ইয়া যুগের ইমাম, মহান সংস্কার, বীর মুক্তিযোদ্ধা সূফী সম্রাট হযরত সৈয়দ মাহবুব -এ- খোদা দেওয়ানবাগী (মাঃআঃ) দয়াল বাবাজান মারহাবা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here