সারাদেশে সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে মানবিক সহায়তা অব্যাহত

7
346

রাজধানীর বিভিন্ন স্থানে ত্রাণ সামগ্রী বিতরণ
মিরপুর, তেজগাঁও ও রমনা

গত ১৩ এপ্রিল, সোমবার সূফী সম্রাট দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজধানীর মিরপুর, কাজীপাড়া শ্যাওড়াপাড়া, পল্লবী, রূপনগর, শাহ্ আলী, কালশী, মেহেদীবাগ, তেজগাঁও, শেরে বাংলা নগর ও রমনা থানার দুস্থ অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

লকডাউনের কারণে যাতায়াতের অসুবিধা স্বত্বেও আশেকে রাসুলরা নানান ছোটো ছোটো যানবাহনে করে বাড়ী বাড়ী গিয়ে মানবিক সহায়তা পৌঁছে দেন ।

লকডাউন পরিস্থিতিতে ঢাকার কয়েকটি এলাকায় দুস্থ ও অসহায়দের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

মোহাম্মদপুর
গত ১৩ এপ্রিল, সোমাবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজধানীর মোহাম্মদপুরে করোনার প্রভাবে লকডাউনে থাকা নিম্ন আয়ের দুস্থদের প্রত্যেকের মাঝে ২০ কেজি পরিমাণ খাদ্য সহায়তা প্রদান করা হয় । এই মানবিক সহযোগিতা প্রতি ১৫ দিন অন্তর প্রদান করা হবে ।

মোহাম্মদপুরে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

চাঁদপুর জেলায় মানবিক কার্যক্রম অব্যাহত  

সপ্তাহব্যাপী, সূফী সম্রাট দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে, চাঁদপুর সদর, মতলব উত্তর উপজেলা, মতলব দক্ষিন উপজেলা ও ফরিদগঞ্জ উপজেলায় আশেকে রাসুলদের উদ্যোগে করোনার প্রভাবে লকডাউন পরিস্থিতিতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।   

ব্রাহ্মণবাড়ীয়া নাওঘাট
গত ১৩ এপ্রিল, সোমবার মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে ব্রাহ্মণবাড়ীয়া জেলার আশুগঞ্জ উপজেলাধীন নাওঘাট এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে মানবিক সহায়তা হিসেবে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আশুগঞ্জ
গত ১৩ এপ্রিল, সোমবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার বড় তল্লা উকিল পাড়ায় দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

আশুগঞ্জের বড় তল্লা উকিল পাড়ায় মানবিক সহায়তা প্রদান ।

দেবীগঞ্জ, পঞ্চগড়
গত ১২ এপ্রিল, রবিবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার বিভিন্ন এলাকায় আশেকে রাসুলদের উদ্যোগে লকডাউন পরিস্থিতিতে বিপদগ্রস্থ মানুষের মাঝে খাদ্য ও পরিচ্ছন্নতা সামগ্রী বিতরণ করা হয়।

মানিকগঞ্জ
গত ১১ এপ্রিল, শনিবার সূফী সম্রাট দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে লকডাউন পরিস্থিতিতে আর্থিক সমস্যায় জর্জরিত মানিকগঞ্জ সদরের দুস্থ অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

মানিকগঞ্জে দুঃস্থদের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

চট্টগ্রাম
গত ৯ এপ্রিল, বৃহস্পতিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে আশেকে রাসুলদের উদ্যোগে, চট্টগ্রাম জেলায় দুস্থ অসহায়দের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

চট্টগ্রামে দুঃস্থদের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

নেত্রকোনা
গত ১৩ এপ্রিল, সোমবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে নেত্রকোনা সদর উপজেলায় লকডাউনে ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের লোকদের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

নেত্রকোনায় মানবিক সহায়তা প্রদান করা হয় ।

লালমনিরহাট
গত ১০ এপ্রিল, শুক্রবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে লালমনিরহাট সদর, পাটগ্রাম ও বুড়িমারি এলাকায় লকডাউনে আর্থিক ক্ষতির শিকার দুস্থ অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

মানবিক সহায়তা প্রদান করা হয়

পঞ্চগড়
গত ৮ এপ্রিল, বুধবার সূফী সম্রাট দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে পঞ্চগড় জেলার বিভিন্ন এলাকায় করোনা পরিস্থিতিতে দুস্থ অসহায়দের মাঝে খাদ্য সহায়তা ও নগদ অর্থ প্রদান করা হয় ।

পঞ্চগড়ে মানবিক সহায়তা প্রদান করা হয়

নারায়ণগঞ্জ
গত ৩১ মার্চ, মঙ্গলবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে আশেকে রাসুলদের উদ্যোগে ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

নারায়ণগঞ্জে মানবিক সহায়তা প্রদান করা হয়

গাজীপুর
গত ১২ এপ্রিল, রবিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে গাজীপুরে করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

গাজীপুরে মানবিক সহায়তা প্রদান করা হয়

কুমিল্লায় মানবিক কার্যক্রম অব্যাহত
বাখরাবাদ

গত ৯ এপ্রিল, বৃহস্পতিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে কুমিল্লার বাখরাবাদে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।

কুমিল্লার বাখরাবাদে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

তিতাস
গত ১১ এপ্রিল, শনিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে কুমিল্লা জেলার তিতাস থানায় আশেকে রাসুলদের উদ্যোগে আর্থিক অনটনে থাকা মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয় ।

কুমিল্লার তিতাসে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয় ।

বরুড়া
গত ১১ এপ্রিল, শনিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে কুমিল্লার বরুড়ায় করোনার প্রভাবে লকডাউনে থাকা নিম্ন আয়ের ক্ষতিগ্রস্থ মানুষের প্রত্যেকের মাঝে ২০ কেজি পরিমাণ খাদ্য সহায়তা প্রদান করা হয় ।
গত ৮ এপ্রিল, সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে বরুড়া থানার পূর্বাঞ্চলে নিম্ন আয়ের মানুষের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

কুমিল্লার বরুড়ায় খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

দাউদকান্দি
গত ১২ এপ্রিল, রবিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে কুমিল্লা জেলার দাউদকান্দিতে করোনার প্রভাবে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

কুমিল্লার দাউদকান্দিতে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

চর কাঁঠালিয়া
গত ৯ এপ্রিল, বৃহস্পতিবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে চর কাঁঠালিয়া গ্রামের খানকায়ে মাহবুবিয়ার মাধ্যমে দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

কুমিল্লার চর কাঁঠালিয়ায় খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

কুচাইতলি
গত ৮ এপ্রিল, বুধবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে কুমিল্লা জেলার কুচাইতলি ও টুলিপাড়ায় করোনার প্রভাবে লকডাউনে থাকা নিম্ন আয়ের ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

কুমিল্লার কুচাইতলিতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।


দেবীদ্বার
গত ৭ এপ্রিল, মঙ্গলবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেবীদ্বার উপজেলার হোসেনপুর খানকায়ে মাহবুবিয়ার উদ্যোগে দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

কুমিল্লার দেবীদ্বারে দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

হোমনা
গত ৭ এপ্রিল, মঙ্গলবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে হোমনা উপজেলার আশেকে রাসুলদের উদ্যোগে করোনার কারণে আর্থিক ক্ষতির শিকার মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

হোমনায় করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

ময়মনসিংহ
গত ১৩ এপ্রিল, সোমবার মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে স্থানীয় আশেকে রাসুলদের উদ্যোগে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের দুস্থ অসহায়দেরকে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

রাজশাহী
গত ৮ এপ্রিল, বুধবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে আশেকে রাসুলদের উদ্দ্যোগে রাজশাহীতে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ ৪০টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

রাজশাহীতে মানবিক সহায়তা প্রদান অব্যাহত ।

তারাবুনিয়া, সখিপুর
গত ৮ এপ্রিল, বুধবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে শরীয়তপুর জেলার, সখিপুর থানার তারাবুনিয়া মাল বাজারে আশেকে রাসুলদের উদ্যোগে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

নড়িয়া, শরীয়তপুর
গত ৮ এপ্রিল, বুধবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে শরীয়তপুর সদর ও নড়িয়ায় আশেকে রাসুলদের উদ্যোগে করোনা ভাইরাসের কারণে সৃষ্ট আর্থিক সংকটে থাকা মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

নড়িয়ায় খাদ্য সহায়তা প্রদান ।

কেশবপুর, যশোর
গত ১০ এপ্রিল, শুক্রবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে যশোর সদর, বাঁকড়া ও কেশবপুর এলাকার লকডাউনে আর্থিক ক্ষতির শিকার হওয়া অভাবগ্রস্থ পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

লক্ষ্মীপুর
গত ৭ এপ্রিল, মঙ্গলবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে লক্ষ্মীপুরে করোনার প্রভাবে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের মানবিক সহায়তা প্রদান করা হয় ।

লক্ষ্মীপুরে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

আশুলিয়া
গত ৭ এপ্রিল, মঙ্গলবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে সাভারের আশুলিয়ায় আশেকে রাসুলদের উদ্যোগে দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

আশুলিয়ায় খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

ঠাকুরগাঁও
গত ৭ এপ্রিল, মঙ্গলবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে ঠাকুরগাঁও জেলায় আশেকে রাসুলদের উদ্যোগে লকডাউনের কারণে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

ঠাকুরগাঁওয়ে লকডাউনে ক্ষতিগ্রস্থদের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।


7 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here