সূফী সম্রাট দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী মানবিক সহায়তা অব্যাহত

14
661
সূফী সম্রাট হযরত মাহবুব-এ-খোদা দেওয়ানবাগী (মাঃ আঃ) হুজুর কেবলাজান।

বিশেষ সংবাদদাতা : মহান সংস্কারক, মোহাম্মদী ইসলামের পুনর্জীবনদানকারী সূফী সম্রাট হযরত সৈয়দ মাহ্বুব-এ-খোদা দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী মানবিক সহায়তা অব্যাহত রয়েছে।

এই মানবিক সহায়তার অংশ হিসেবে রাজধানী ঢাকা-সহ দেশে-বিদেশে এই ত্রাণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এছাড়া করোনা ভাইরাসের প্রতিরোধ সংক্রমণে করণীয় বিষয়ে সতর্কতামূলক প্রচারণা চালানো হয়।

সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে মানবিক ত্রাণ কার্যক্রমে তাঁর জ্যেষ্ঠ সাহেবজাদা ইমাম ড. সৈয়দ এ এফ এম নূর-এ-খোদা আল আজহারী (মা. আ.), মেজো সাহেবজাদা ইমাম ড. আরসাম কুদরত এ খোদা (মা. আ.), সেজো সাহেবজাদা ইমাম ড. সৈয়দ এ এফ এম ফজল-এ-খোদা (মা. আ.) ও কনিষ্ঠ সাহেবজাদা ইমাম ড. সৈয়দ এ এফ এম মঞ্জুর-এ-খোদা (মা. আ.) সারা দেশে করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্থ দুস্থ ও অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছিয়ে দিচ্ছেন। এই ত্রাণ কার্যক্রমটি মহান আল্লাহর অপার দয়ায় সংকটময় অবস্থায় সারা বাংলাদেশে অব্যাহত থাকবে।

গত ১২ এপ্রিল রবিবার সবুজবাগ থানার বিভিন্ন এলাকায়, গত ১৪ এপ্রিল মঙ্গলবার রাজধানী ঢাকার খিলগাঁও থানা, ডেমরা ও কেরানিগঞ্জ থানায় বিভিন্ন এলাকায় সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া গত ১৫ এপ্রিল বুধবার রাজধানী ঢাকার বাড্ডা থানার বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ইতোমধ্যে করোনা ভাইরাস (কোভিড-১৯) ২১০টি দেশে মহামারি আকারে ছড়িয়ে পড়ায় সারাবিশ্বের পাশাপাশি বাংলাদেশেও লকডাউন পরিস্থিতি বিরাজ করছে। এতে গরিব দুস্থ-অসহায় মানুষের জন্য জীবিকা নির্বাহ কঠিন হয়ে পড়েছে। এই মানবেতর পরিস্থিতিতে যুগের ইমাম বিশ্ব মানবতার মুক্তির দূত সূফী সম্রাট হুজুর কেব্লাজানের আহবানে সাড়া দিয়ে সারাদেশের আশেকে রাসুলেরাও লকডাউনে ক্ষতিগ্রস্থ অসহায়দের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী প্রদানের মাধ্যমে প্রতিটি জেলায় ব্যাপকভাবে মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছেন।

গত ১২ এপ্রিল, রবিবার সুফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে আরামবাগ, ফকিরাপুল কোমরগলি ও পানির ট্যাংকের গলিতে দুস্থ-অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করছেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. মোজাম্মেল হক। উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি মো. সালাহউদ্দীন রতন।
সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী মানবিক সহায়তা প্রদানের অংশ হিসেবে ফকিরেরপুল এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।
গত ১২ এপ্রিল, রবিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে সবুজবাগ থানার দুস্থ-অসহায় মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য বিতরণ করা হয়।
সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী মানবিক সহায়তা প্রদানের অংশ হিসেবে গত ১৫/০৪/২০২০ বুধবার, বাড্ডা থানার বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।
সূফী সম্রাট হযরত শাহ্ দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী মানবিক সহায়তা প্রদানের অংশ হিসেবে গত ১৪/০৪/২০২০ মঙ্গলবার, খিলগাঁও থানার বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।
সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী মানবিক সহায়তা প্রদানের অংশ হিসেবে গত ১৪/০৪/২০২০ মঙ্গলবার, ডেমরা থানার বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।
গত ১৬ এপ্রিল বৃহস্পতিবার মহান সংস্কাকর সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশের বিভিন্ন এলাকার অসহায়দের মাঝে ত্রাণ বিতরণের জন্য ত্রাণ প্যাকেটিং করা হচ্ছে।

14 COMMENTS

  1. আলহামদুলিল্লাহ!
    সূফী সম্রাট সৈয়দ হযরত মাহবুব এ খোদা দেওয়ানবাগী মাঃ আঃ হুজুরের জগতে শান্তির দূত হিসাবে আগমন তাঁর সকল কর্মকান্ডেই প্রকাশ পাচ্ছে।

  2. মানবজাতীর জন্য সূফী সম্রাট শাহ্ দেওয়ানবাগী হুজুর এক মহা নেয়ামত ! শুকরিয়া জানাই মহান আল্লাহর কদমপাকে ! আলহামদুলিল্লাহ্

  3. মহান আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া তার প্রিয় বন্ধু সূফী সম্রাট হুজুর আমাদেরকে এই কঠিন পরিস্থিতিতে এান দিয়ে সহযোগিতা করেছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here