সূফী সম্রাট দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী ত্রাণ কার্যক্রম অব্যাহত।

4
374
সূফী সম্রাট হযরত মাহবুব-এ-খোদা দেওয়ানবাগী (মাঃ আঃ) হুজুর কেবলাজান ।

বিশেষ সংবাদদাতা : মহান সংস্কারক, মোহাম্মদী ইসলামের পুনর্জীবনদানকারী সূফী সম্রাট হযরত সৈয়দ মাহ্বুব-এ-খোদা দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী ত্রাণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

মানবিক সহায়তার অংশ হিসেবে রাজধানী ঢাকা-সহ দেশে-বিদেশে এই ত্রাণ কার্যক্রম চলছে। সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে মানবিক ত্রাণ কার্যক্রমে তাঁর জ্যেষ্ঠ সাহেবজাদা ইমাম ড. সৈয়দ এ এফ এম নূর-এ-খোদা আল আজহারী (মা. আ.), মেজো সাহেবজাদা ইমাম ড. আরসাম কুদরত এ খোদা (মা. আ.), সেজো সাহেবজাদা ইমাম ড. সৈয়দ এ এফ এম ফজল-এ-খোদা (মা. আ.) ও কনিষ্ঠ সাহেবজাদা ইমাম ড. সৈয়দ এ এফ এম মঞ্জুর-এ-খোদা (মা. আ.) সারা দেশে করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্থ, দুস্থ ও অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছিয়ে দিচ্ছেন। এই ত্রাণ কার্যক্রমটি মহান আল্লাহর অপার দয়ায় বিশ্বের সংকটময় পরিস্থিতিতে সারা বাংলাদেশে অব্যাহত থাকবে।

সারা দেশে ব্যাপকভাবে এই সহায়তা কার্যক্রমের নির্দেশনা ও সার্বিক তত্ত্বাবধানে আছেন দেওয়ানবাগ শরীফের পরিচালক, সমন্বয়ক ও সমস্যার ফয়সালাকারী মেজো সাহেবজাদা ইমাম ড. আরসাম কুদরত এ খোদা (মা. আ.)। সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী মানবিক সহায়তা প্রদানের অংশ হিসেবে গত ২৮ এপ্রিল, মঙ্গলবার রাজধানীর তেজগাঁও থানার বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী প্রদান করা হয়।

সূফী সম্রাট দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে গত ২৮ এপ্রিল, মঙ্গলবার হাজারীবাগ, আদাবর, মোহাম্মদপুর থানার বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে দ্বিতীয়বার ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।

এছাড়া রাজধানীর হাজারীবাগ, আদাবর, মোহাম্মদপুর থানার বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে দ্বিতীয়বার ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।

গত ২৭ এপ্রিল, সোমবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশের বিভিন্ন এলাকার অসহায় আশেকে রাসুল জাকের এবং কর্মীদের মধ্যে মানবিক সহায়তা প্রদানের জন্য ত্রাণ প্যাকেটিং করা হচ্ছে।

সূফী সম্রাট দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে গত ২৭ এপ্রিল, সোমবার মুন্সীগঞ্জ জেলার বড় কেওয়ার খানকায়ে মাহবুবিয়ার সার্বিক তত্ত্বাবধানে সদর থানার বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।

সূফী সম্রাট দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে গত ২৭ এপ্রিল, সোমবার মুন্সীগঞ্জ জেলার বড় কেওয়ার খানকায়ে মাহবুবিয়ার সার্বিক তত্ত্বাবধানে সদর থানার বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।

বিশ্বব্যাপী করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় শান্তির দূত সূফী সম্রাট হুজুর কেবলাজানের আহবানে সাড়া দিয়ে সারাদেশের আশেকে রাসুলেরাও ক্ষতিগ্রস্থ অসহায়দের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী প্রদানের মাধ্যমে প্রতিটি জেলায় ব্যাপকভাবে মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছেন।

সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী মানবিক সহায়তা প্রদানের অংশ হিসেবে গত ২৮ এপ্রিল, মঙ্গলবার রাজধানীর তেজগাঁও থানার বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ প্রদান করা হয়।

4 COMMENTS

  1. সারাদেশ ব্যাপী যুগের ইমাম, সূফী সম্রাট, আকাশের পূর্ণিমার চাঁদে বাবা দেওয়ানবাগী পূর্ণ প্রতিচ্ছবি, আখেরী জামানার পাপী তাপী মুক্তিকামী সকল অসহায় মানুষদের হেদায়েতের নূরের আলোর সর্বশ্রেষ্ঠ দিশারী সূফী সম্রাট হযরত মাহ্‌বুব-এ-খোদা শাহ্ দেওয়ানবাগী (মা: আ:) মোর্শেদ বাবা কেবলাজানের অত্যন্ত সময়োপযোগী কার্যকর সহায়তার কারণে অসংখ্য অসহায় মানুষ করোনাকালীন এই কঠিন সময়ে অত্যন্ত উপকৃত হচ্ছে। মহান দরদীর এই মানব হিতৈসী কার্যক্রমের জন্য জানাই লাখো কোটি সালাম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here