সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী মানবিক সহায়তা প্রদান অব্যাহত

3
359

ঢাকা মহানগর
গত ২৪ এপ্রিল, শুক্রবার মহান সংস্কারক সূফী সম্রাট হযরত সৈয়দ মাহ্বুব-এ-খোদা দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজধানী ঢাকার কয়েকটি থানায় দেওয়ানবাগীর দল উইং ১৪-এর উদ্যোগে লকডাউনের প্রভাবে ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।

সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে ঢাকা মহানগরে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

দনিয়া, যাত্রাবাড়ী
গত ২৩ এপ্রিল, বৃহস্পতিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজধানীর যাত্রাবাড়ী থানার দনিয়া এলাকায় করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।

মোহাম্মদপুর
গত ২৮ এপ্রিল, মঙ্গলবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজধানীর মোহাম্মদপুরে দ্বিতীয়বারের মত মহামারি করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারের মাঝে ২০ কেজি পরিমাণের খাদ্য সহায়তা প্রদান করা হয়।

কাপাসিয়া, গাজীপুর
গত ২৭ এপ্রিল, সোমবার সূফী সম্রাট দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার চরসনমানিয় খানকায়ে মাহবুবিয়ার উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে গাজীপুরের কাপাসিয়ায় মানবিক সহায়তা প্রদান করা হয় ।

নীলফামারী
গত ২৪ এপ্রিল, শুক্রবার সূফী সম্রাট দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে নীলফামারী জেলার ডেমরা উপজেলার বিভিন্ন এলাকায় লকডাউনের প্রভাবে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে নীলফামারীর ডেমরায় মানবিক সহায়তা প্রদান করা হয় ।

টাঙ্গাইল
গত ২৭ এপ্রিল, সোমবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় লকডাউনের প্রভাবে ক্ষতিগ্রস্থ নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে টাঙ্গাইলে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

মতলব দক্ষিণ, চাঁদপুর
গত ২৪ এপ্রিল, শুক্রবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন এলাকায় লকডাউনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

মতলব উত্তর
গত ২৮ এপ্রিল, মঙ্গলবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার বিভিন্ন এলাকায় করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলায় মানবিক সহায়তা প্রদান করা হয় ।

ফুলবাড়িয়া, ময়মনসিংহ
গত ২৩ এপ্রিল, বৃহস্পতিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার বিভিন্ন এলাকায় করোনায় ক্ষতিগ্রস্থদের মানবিক সহায়তা প্রদাণ করা হয় ।

সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়ায় মানবিক সহায়তা প্রদনা করা হয় ।

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here