সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী মানবিক সহায়তা অব্যাহত

1
281

বাবে নূর দেওয়ানবাগ শরীফ, রাজশাহী
গত ১০ মে, রবিবার মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজশাহীর বাবে নূর, দেওয়ানবাগ শরীফের অন্তর্গত বিভিন্ন এলাকায় লকডাউন পরিস্থিতিতে দুস্থ ও অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।

কুষ্টিয়া
গত ১১ মে, সোমবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে ২য় বারের মতো কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্থ নিম্নআয়ের মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।

মনিপুর, মিরপুর
গত ১৩ মে, বুধবার সূফী সম্রাট দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে রাজধানীর মিরপুর এলাকার মনিপুরে করোনায় ক্ষতিগ্রস্থ দুস্থ ও অসহায় লোকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উল্লেখ্য ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মিরপুর থানার অন্তর্গত ১১ নং ও ১৩ নং ওয়ার্ডের সর্বমোট ৪৩ জন দুস্থ আশেকে রাসুলগণ এই চরম দুর্যোগের সময় দয়াল বাবাজানের পাঠানো বিশেষ উপহার পেয়ে কৃতজ্ঞ ও মোর্শেদ প্রেমে আপ্লুত হয়।

সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজধানীর মিরপুরের মনিপুরে মানবিক সহায়তা প্রদান করা হয়।

সাভার পৌরসভা
গত ৯ মে, শনিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে ঢাকা জেলার সাভার পৌরসভার ৬নং ওয়ার্ডে মহামারি করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

আশুলিয়া
গত ৮ মে, শুক্রবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে ঢাকা জেলার আশুলিয়া থানায় ক্ষতিগ্রস্থ বিপুল সংখ্যক মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয় ।

আশুলিয়ায়, সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

সারাদেশে ব্যাপকভাবে এই সহায়তা কার্যক্রমের নির্দেশনা ও সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন সূফী সম্রাট হুজুর কেবলাজানের মেজো সাহেবজাদা দেওয়ানবাগ শরীফের পরিচালক, সমন্বয়ক ও সমস্যার ফয়সালাকারী ইমাম ড. আরসাম কুদরত এ খোদা (মা. আ.) হুজুর।

ঝিনাইদহ
গত ৫ মে, মঙ্গলবার সূফী সম্রাট হুজুর কেব্লাজানের পক্ষ থেকে ঝিনাইদহ জেলায় করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা হিসেবে বিভিন্ন খাদ্য সামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়।

ঝিনাইদহে সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান ।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here