সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী মানবিক সহায়তা অব্যাহত

1
451

রাজধানী
মোহাম্মদপুর

গত ১৯ মে, মঙ্গলবার মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজধানীর মোহাম্মদপুরে তৃতীয় বারের মতো লকডাউনে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণসামগ্রী প্রদান করা হয়।

যাত্রাবাড়ী
মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে সারা দেশে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গত ১৭ মে, ২৩ রমজান রবিবার রাজধানীর যাত্রাবাড়ী থানা আশেকে রাসুল পরিষদের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে এলাকাবাসী ও আশেকে রাসুলদের মাঝে সহায়তা প্রদান করেন আশেকে রাসুল নুরু হাজী, কাউন্সিলর আশেকে রাসুল কাজী হাবিবুর রহমান হাবু, আশেকে রাসুল মোসলেহ উদ্দিন জসিম, আশেকে রাসুল হাজী আবদুস সাত্তার, আশেকে রাসুল বাবুল সরদার প্রমুখ।

ভাটারা
গত ১৪ মে, বৃহস্পতিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে করোনা ভাইরাসের প্রভাবে লকডাউনে থাকা ক্ষতিগ্রস্ত ঢাকা মহানগর ভাটারা থানার বিভিন্ন্ন এলাকায় দুস্থ অসহায়দের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়৷

কুমিল্লা
মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে কুমিল্লার সদর দক্ষিণ অঞ্চলে লকডাউনের প্রভাবে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ঈদের উপহারস্বরূপ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বুড়িচং
গত ১৯ মে, মঙ্গলবার সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে কুমিল্লা জেলায় বুড়িচং থানায় রামপুর খানকায়ে মাহ্বুবিয়ায় করোনার প্রভাবে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়।

জয়পুরহাট
গত ২০ মে, বুধবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে জয়পুরহাট জেলার অন্তর্গত পাঁচবিবি থানার সুলতানপুর খানকায়ে মাহবুবিয়ায় এলাকায় লকডাউনে ক্ষতিগ্রস্থ দুস্থ অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শরীয়তপুর
গত ২০ মে , বুধবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে শরীয়তপুর জেলার সখিপুর থানার আরশীনগর ইউনিয়নে করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা হিসেবে নগদ টাকা প্রদান করা হয়।

বালার বাজার
সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে শরীয়তপুর জেলার সখিপুর থানার বালার বাজার খানকায়ে মাহ্বুবিয়ায় করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থ দুস্থ ও অসহায়দের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

গোসাইরহাট
গত ২১ মে, বৃহস্পতিবার সূফী সম্রাট দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের মাঝে ২য় বারের মতো গোসাইরহাট থানার আশেকে রাসুলদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। আয়োজনে ছিলেন আশেকে রাসুল মিছবাহ উদ্দিন, আশেকে রাসুল লিংকন ও আশেকে রাসুল মফিজুর মুন্নাসহ স্থানীয় আশেকে রাসুলগণ।

ময়মনসিংহ
গত ১৬ মে, শনিবার সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানাধীন বাবে বরকত দেওয়ানবাগ শরীফের বিভিন্ন এলাকায় লগডাউনে ক্ষতিগ্রস্ত আশেকে রাসুলদের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী ও নগদ সহায়তা প্রদান করা হয়।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here