সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজধানীতে মানবিক সহায়তা প্রদান

2
249
সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে সহায়তা প্রদান করেন ৯নং ওয়ার্ড কাউন্সলর মোঃ মোজাম্মেল হক ।

মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী মানবিক সহায়তা প্রদানের অংশ হিসেবে গত ১৭ এপ্রিল, শুক্রবার রাজধানীর উত্তরখান থানার বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।

সূফী সম্রাট হুজুর কেবলাজানের পক্ষ থেকে গত ১৭ এপ্রিল, শুক্রবার তুরাগ থানার বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মাঃ আঃ) হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজধানীর তুরাগে মানবিক সহায়তা প্রদান করা হয়।

দেওয়ানবাগ শরীফের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা সুফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে আমি ত্রান বিতরণ করেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. মোজাম্মেল হক।

সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে গত ১৭ এপ্রিল, শুক্রবার দক্ষিণখান থানার বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মাঃ আঃ) হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজধানীর দক্ষিনখানে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

সূফী সম্রাট দেওয়ানবাগী হুজুর কেবলাজানের পক্ষ থেকে দেশব্যাপী মানবিক সহায়তা প্রদানের অংশ হিসেবে গত ১৭ এপ্রিল, শুক্রবার কামরাঙ্গীরচর থানার বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।

সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মাঃ আঃ) হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজধানীর কামরাঙ্গীরচরে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে গত ১৭ এপ্রিল, শুক্রবার রাজধানীর কদমতলী থানার জুরাইন-সহ বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মাঃ আঃ) হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজধানীর জুরাইনে মানবিক সহায়তা প্রদান করা হয় ।

মহান সংস্কারক সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মা. আ.) হুজুর কেবলাজানের পক্ষ থেকে সারা বিশ্বে করোনা ভাইরাসের কারণে অসহায়দের সহায়তা অব্যাহত রয়েছে। এর অংশ হিসেবে সূফী সম্রাট হুজুর কেব্লাজানের সাহেবজাদাগণের নির্দেশনায় গত ২০ এপ্রিল, সোমবার রাজধানীর যাত্রাবাড়ীতে সম্মিলিতভাবে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য দ্রব্য ও নগদ অর্থ প্রদান করা হয়।

সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মাঃ আঃ) হুজুর কেবলাজানের পক্ষ থেকে রাজধানীর যাত্রাবাড়িতে মানবিক সহায়তা প্রদান করা হয়।

এতে অংশগ্রহণ করেন আশেকে রাসুল নুরু হাজী, কাউন্সিলর আশেকে রাসুল কাজী হাবিবুর রহমান হাবু, আশেকে রাসুল মোসলেহ উদ্দিন জসিম, আশেকে রাসুল হাজী আবদুস সাত্তার, আশেকে রাসুল বাবুল সরদার প্রমুখ।

2 COMMENTS

  1. মহান আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া তার প্রিয় বন্ধু সূফী সম্রাট হুজুর আমাদেরকে এই কঠিন পরিস্থিতিতে এান দিয়ে সহযোগিতা করেছেন

  2. মহান আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া তার প্রিয় বন্ধু সূফী সম্রাট হুজুর আমাদেরকে এই কঠিন পরিস্থিতিতে এান দিয়ে সহযোগিতা করেছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here