দেশের বিভিন্ন স্থানে মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত

দেশের বিভিন্ন স্থানে মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত

দেওয়ানবাগ ডেস্ক: মহান সংস্কারক, মোহাম্মদী ইসলামের পুনর্জীবনদানকারী, যুগের ইমাম, আম্বিয়ায়ে কেরামের ধর্মের দায়িত্ব ও বেলায়েত লাভকারী, আল্লাহর দেওয়া পুরস্কার: পূর্ণিমার চাঁদে বাবা দেওয়ানবাগীর জীবন্ত প্রতিচ্ছবি সূফী সম্রাট হযরত সৈয়দ মাহবুব-এ-খোদা দেওয়ানবাগী (রহ.) দয়াল বাবা কেবলাজানের ৭৪তম শুভ জন্মদিন স্মরণে দেশের বিভিন্ন স্থানে মিলাদ মাহ্ফিলের আয়োজন করা হয়। উক্ত মিলাদ মাহ্ফিলে সূফী সম্রাট হুজুর কেব্লাজানের শিক্ষা, দর্শন, আদর্শ, সংস্কার ও অলৌকিক কারামত নিয়ে আলোচনা করা হয়। নিন্মে তা উল্লেখ করা হলো:
মানিকনগর
সম্প্রতি মহান সংস্কারক, মোহাম্মদী ইসলামের পুনর্জীবনদানকারী সূফী সম্রাট হযরত সৈয়দ মাহবুব-এ-খোদা দেওয়ানবাগী (রহ.) দয়াল বাবা কেবলাজানের ৭৪তম শুভ জন্মদিন উপলক্ষ্যে ইমাম প্রফেসর ড. কুদরত এ খোদা (মা. আ.) হুজুরের আহ্বানে রাজধানীর দেওয়ানবাগীর দল ৭নং ওয়ার্ড মুগদা থানার মানিকনগর আশেকে রাসুল জিতুর বাসায় মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিল শেষে সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

সুদিয়া, হাজীগঞ্জ, চাঁদপুর
গত ২৫শে ডিসেম্বর, সোমবার ইমাম প্রফেসর ড. কুদরত এ খোদা (মা. আ.) হুজুরের নির্দেশক্রমে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলাধীন সুদিয়া খানকায়ে মাহবুবীয়ায় আশেকে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আশেকে রাসুল পরিষদের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আশেকে রাসুল খোরশেদ আলম। মিলাদ শেষে সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।
গত ৩ জানুয়ারি, বুধবার সুদিয়া খানকায়ে মাহবুবীয়ায় আশেকে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিলে এলাকার বহু আশেকে রাসুল উপস্থিত ছিলেন। মিলাদ শেষে সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

নাটেহরা, হাজীগঞ্জ, চাঁদপুর
গত ২৭শে ডিসেম্বর, বুধবার ইমাম প্রফেসর ড. কুদরত এ খোদা (মা. আ.) হুজুরের নির্দেশক্রমে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলাধীন নাটেহরা খানকায়ে মাহবুবীয়ায় আশেকে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ শেষে সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *